টাঙ্গাইলের কালিহাতীতে পলাশ (২৬) নামে এক যুবকের ধর্ষণের শিকার হয়েছেন ৯০ বছরের এক বৃদ্ধা। বৃদ্ধাকে যৌন নির্যাতন চালানোর পর দাঁত ভেঙে ফেলে অভিযুক্ত ধর্ষক পলাশ।

 

মঙ্গলবার সকালে গুরুতর আহত অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । 

কালিহাতী উপজেলার দশকিয়া উত্তরপাড়া পালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

মঙ্গলবার রাত ৩ টার দিকে এলেঙ্গা থেকে অভিযুক্ত ধর্ষক পলাশকে পুলিশ আটক করেছে বলে ওসি মোল্লা আজিজুর রহমান জানিয়েছেন।

 

এঘটনায মঙ্গলবার রাতে কালিহাতী থানায় বৃদ্ধার ছেলে আশরাফুল ইসলাম বাদী হয়ে কদিম হামজানী গ্রামের শরিফ উদ্দিনের ছেলে পলাশকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। 

 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. সালমা জাহান জানান, ওই নারীর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

 

ভুক্তভোগীর পুত্রবধূ জানান, ঘটনার দিন নিজের ঘরে ঘুমিয়েছিলেন তার শাশুড়ি। বাড়ির একটি ঘরে একাই ঘুমাতেন তিনি। তার তিন ছেলে আলাদা আলাদা ঘরে স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। এক পর্যায়ে শাশুড়ির গোঙানির শব্দ পেয়ে পাশের ঘর থেকে তিনি এসে দেখেন দরজা বাইরে থেকে আটকানো। তখন তিনি চোর আসছে বলে চিৎকার করেন। 

তিনি অভিযোগ করেন, ‘ঘটনার দিন গভীর রাতে পলাশ আমার শাশুরির ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণ করেছে। 

 

এতে তিনি বাঁধা দেয়ার চেষ্টা করলে কিল ঘুষি দিয়ে তার একটি দাঁত ভেঙে ফেলে অভিযুক্ত পলাশ। পরে শাশুরির ঘরে গিয়ে তাকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।

 

উপজেলার দশকিয়া ইউনিয়নের চেয়ারমান এম এ মালেক ভূঁইয়া বলেন, ‘ঘটনাটি খুবই দুঃখজনক ও নিন্দনীয়। একজন মাদকাসক্ত যুবক ৯০ বছরের বিধবাকে ধর্ষণ করে চরম অন্যায় করেছে।

 

এবিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, এঘটনায় বৃদ্ধার ছেলে থানায় মামলা দায়ের করেছেন অভিযুক্তকে আটক করা হয়েছে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ