গাজীপুরের কালীগঞ্জে চলনবিল পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশা চালকসহ দুইজন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছে। যাত্রীদের সহযোগীতায় পুলিশ বাসটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১১টার দিকে টঙ্গী-কালীগঞ্জ সড়কের হোটেল রিলাক্স সংলগ্ন নলছাটা এলাকায় টঙ্গীগামী চলনবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিক্সা চালক চাঁদপুরের আহসান হাবিব (২৫) ঘটনাস্থলেই নিহত হয়। সে টঙ্গি এলাকায় অন্তঃস্বত্ত¡া স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতো। এছাড়াও অটোরিক্সায় থাকা রুমানা আফরোজ (২৪) ও মেহেদী হাসান নামে এক পুরুষ যাত্রী (৩২) গুরুতর আহত হন। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহত মেহেদী হাসানকে পরীক্ষা নিরীক্ষার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। অপর আহত যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় স্থানান্তর করেন। কালীগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহত অটোরিক্সা চালক ও হাসপাতাল হতে নিহত যাত্রীর লাশ উদ্ধার করে। ঘটনার পর যাত্রীদের সহযোগীতায় মীরের বাজার চৌরাস্তায় পুলিশ বাসটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে গেছে।
এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১টায় আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। আহত পুরুষ যাত্রীকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়। আরোও এক নারী যাত্রীকে গুরুতর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 
সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ