দিনাজপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক মূল্যায়ন সভায় জেলার ১৩ টি থানার মধ্যে বিরল থানা শ্রেষ্ঠ স্থান অর্জন করেছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, পূরাকৃর্তী উদ্ধার (কৃষ্ণ মূর্তী) সহ সার্বিক মূল্যায়ন কল্পে বিরল থানা পুলিশকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ (পিপিএম) শনিবার মাসিক মুল্যায়ন সভায় আনুষ্ঠানিকভাবে জেলা শ্রেষ্ঠ্য বিরল থানার অফিসার ইনচার্জ গোলাম মাওলা শাহ এর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মোমিনুল করিমসহ জেলা পুলিশের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য, বিরল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর হতে গোলাম মাওলা শাহ সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভূক্ত আসামীদের গ্রেফতার, মাদক দ্রব্য উদ্ধার, পূরাকৃতি উদ্ধারসহ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে সহকর্মীদের সাথে নিয়ে ব্যাপকভাবে কার্যক্রম পরিচালনা করে আসছেন। বিরল থানার অফিসার ইনচার্জ গোলাম মাওলা শাহ এর নেতৃত্বে বিরল থানা জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক বার্তায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।
বিরল থানার অফিসার ইনচার্জ গোলাম মাওলা শাহ্ বলেন, পুলিশ সুপার মোঃ শাহ ইফতেখার আহমেদ (পিপিএম) মহোদয়ে দিক-নির্দেশনায় ও বিরলবাসীর সর্বাত্মক সহযোহিতায় এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগনের নিরাপত্তা নিশ্চিত করনসহ বিভিন্ন কাজে অবদান রাখার কারনে এই স্বীকৃতি আমাকে ও আমার সহকর্মীদের আরও আন্তরিকভাবে কাজ করার অনুপ্রেরনা জোগাবে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ